binodonerpadmaful
ঢাকা সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

নান্দাইলে ৮টি চোরাই গরু সহ গ্রেফতার ২


বিনোদনের পদ্মফুল | মোশারফ হোসেন রিয়াদ মে ৪, ২০২৪, ০৬:১৬ পিএম নান্দাইলে ৮টি চোরাই গরু সহ গ্রেফতার ২

ময়মনসিংহের নান্দাইলে আটটি চোরাই গরু সহ দুই চোরকে গ্রেফতার করেছে নান্দাইল মডেল থানা পুলিশ। শুক্রবার (৩রা মে) দিবাগত রাতে অভিযান চালিয়ে নরসিংদীর বেলাব থেকে চারটি ও কিশোরগঞ্জ সদর থেকে চারটি সহ আটটি গরু উদ্ধার এবং পরিবহন কাজে ব্যবহৃত একটি ভটভটিও জব্দ করা হয়। এ ঘটনায় জড়িত থাকায় দুই চোরকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতরা হলেন কিশোরগঞ্জ সদর থানার পারদা গাবতলী এলাকার মৃত আব্দুল হামিদের ছেলে গোলাপ মিয়া (৪০), পাতালজান এলাকার জালু মাহমুদের ছেলে মো. রাশিদ (৪৬)।
শনিবার (৪ মে) গ্রেফতারকৃতদের ময়মনসিংহ বিজ্ঞ কোর্টে প্রেরণ করা হয়েছে বলে জানান নান্দাইল মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল মজিদ।
পুলিশ জানায়, উপজেলার মুশুল্লি ইউনিয়নের লতিবপুর এলাকার মো. আবু সিদ্দিকের গোয়াল ঘরের দরজা ভেঙ্গে গত ২৯ এপ্রিল রাতে দুটি গরু ও তারই দুই চাচাতো ভাইয়ের চারটি গরু চুরি হয়ে যায়। এ ঘটনায় গত ২ মে মো. আবু সিদ্দিক বাদী হয়ে নান্দাইল মডেল থানায় মামলা রুজু করে। মামলা নং-৪(৫)২৪। এর ভিত্তিতে ময়মনসিংহ জেলা পুলিশ সুপার এবং অতিরিক্ত পুলিশ সুপার (গৌরীপুর সার্কেল) নির্দেশে নান্দাইল থানার একটি চৌকস টিম অভিযান চালিয়ে গরু সহ দুই আসামীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতদের গরু চুরি ও ছিনতাইয়ের মামলা রুজু করে ময়মনসিংহ বিজ্ঞ কোর্টে প্রেরণ করা হয়েছে।

Side banner