binodonerpadmaful
ঢাকা সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

দুর্গাপুর উপজেলা নির্বাচনে কমিটি গঠন ও বর্ধিত সভা


বিনোদনের পদ্মফুল | মো. শাহিনুর রহমান আকাশ মে ৩, ২০২৪, ১২:৪৯ পিএম দুর্গাপুর উপজেলা নির্বাচনে কমিটি গঠন ও বর্ধিত সভা

কমিশনের তফসিল অনুযায়ী দ্বিতীয় ধাপে অনুষ্ঠিত হবে দুর্গাপুর উপজেলা পরিষদ নির্বাচন। এই নির্বাচনকে কেন্দ্র করে দুর্গাপুর উপজেলা নির্বাচন পরিচালনা কমিটি গঠন ও বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। বৃহস্পতিবার (২ মে) বিকাল সাড়ে ৪টায় দুর্গাপুর উপজেলার ৬নং মারিয়া ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন ইউনিয়ন যুবলীগের সভাপতি মো. মিঠুন। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আফতাব হোসেন জনি।
অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক ছাত্রলীগ নেতা, দুর্গাপুর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক উপজেলা চেয়ারম্যান প্রার্থী প্রভাষক মো. শরিফুজ্জামান শরীফ।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দুর্গাপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান ফিরোজ, দুর্গাপুর উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও দূর্গাপুর পৌর মেয়র মো. সাজেদুর রহমান মিঠু, মাড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর আলম সম্রাট, ৩ নং পানানগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজাহার আলী খাঁ, উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্না সাধারণ সম্পাদক আবু ওবায়দা মাসুম, পৌর আওয়ামী লীগের সভাপতি আজাহার আলী।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা রোকনুজ্জামান, আব্দুল লতিফ মৃধা,  সিদ্দিকুর রহমান, গোলাম মোস্তফা শাওন, পানানগর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আদম আলী, হাবিবুর রহমান হাবিব, ছাত্রলীগ নেতা সোহানুর রহমান সোহান সহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ এবং সহযোগী সংগঠনের নেতাকর্মী ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, আমি নির্বাচিত হলে দুর্গাপুর উপজেলাকে সন্ত্রাস চাঁদাবাজ কিশোর গ্যাং ও মাদকমুক্ত এবং স্মার্ট  দুর্গাপুর উপজেলা উপহার দেবো। আপনাদের কাঁদা মাখা  ঘাম ঝরা, শরীর নিয়ে আমার সঙ্গে সকল দুঃখ কষ্টের কথা, যে কোন সমস্যার কথা বলবেন আমি সেটি তাৎক্ষণিক সমাধান করার চেষ্টা করব ইনশাল্লাহ। তাই সকল ভেদাভেদ দ্বন্দ্ব ভুলে কাঁধে কাঁধ মিলিয়ে একসঙ্গে আগামী একুশে মে আমার মোটরসাইকেল প্রতীকে ভোট দিয়ে আমাকে জয়যুক্ত করবেন।

Side banner