binodonerpadmaful
ঢাকা সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১
উপজেলা পরিষদ নির্বাচন ২০২৪

জেলা আওয়ামী লীগের সভাপতি ও সম্পাদক হারলেন


বিনোদনের পদ্মফুল | স্টাফ রিপোর্টার মে ৮, ২০২৪, ০৮:৫৫ পিএম জেলা আওয়ামী লীগের সভাপতি ও সম্পাদক হারলেন

উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে হেরে গেলেন কক্সবাজার জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট ফরিদুল ইসলাম চৌধুরী ও সাধারণ সম্পাদক মুজিবুর রহমান। তারা দুজন দুটি উপজেলায় চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করেছেন।
বুধবার (৮ মে) কক্সবাজারের তিন উপজেলায় নির্বাচন অনুষ্ঠিত হয়। তার মধ্যে কুতুবদিয়া উপজেলায় চেয়ারম্যান পদে প্রার্থী ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান চেয়ারম্যান অ্যাডভোকেট ফরিদুল ইসলাম চৌধুরী।
অন্যদিকে কক্সবাজার সদর উপজেলায় চেয়ারম্যান পদে প্রার্থী ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক পৌর মেয়র মুজিবুর রহমান। কিন্তু শেষ পর্যন্ত দুই উপজেলাতেই জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক চেয়ারম্যান পদে পরাজিত হয়েছেন।
যদিও ফরিদুল ইসলাম চৌধুরী কয়েকদিন আগে হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হলে তাকে ঢাকায় নিয়ে যাওয়া হয়। নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করলেও বর্তমানে তিনি বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল হাসপাতালে ভর্তি আছেন। এ উপজেলায় চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন ফরিদুল ইসলাম চৌধুরীর ভাতিজা হানিফ বিন কাশেম ও কক্সবাজার সদরে সাবেক পৌর চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নুরুল আবছার নির্বাচিত হয়েছেন।

Side banner